Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২২, ১৯:৫৬
আপডেট : ১৬ মে ২০২২, ২০:০৭

ধানকাটা শ্রমিককে গলাকেটে হত্যা

মানিকগঞ্জের সাটুরিয়ায় আরিফ (২৫) নামে ধানকাটা এক শ্রমিককে জবাই করে হত্যা করেছে হৃদয় ( ৩২) নামে আরেক শ্রমিক। আরিফ দৌলতপুর উপজেলার ফকিরপাড়ার জিরিম কবিরাজের ছেলে।

সোমবার (১৬ মে) দুপুর দেড়টার দিকে সাটুরিয়া উপজেলার গর্জনা চক থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত শ্রমিকসহ দুইজনকে আটক করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- দৌলতপুর উপজেলার বাঁচামারা এলাকার মেহের আলী শেখের ছেলে মানিক ওরফে হৃদয় ( ৩২) এবং পারুরিয়া এলাকার মান্নান শেখের ছেলে বাবুল শেখ (২৮)।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, আরিফ, হৃদয় ও বাবুল দৌলতপুর উপজেলার বাসিন্দা। গত ৩-৪ দিন ধরে তারা সাটুরিয়া উপজেলার গর্জনা গ্রামের ইউনুছের জমিতে ধান কাটছেন। আজ সকালে তারা ধানকাটা শুরু করার পর দুপুর সাড়ে ১২টার দিকে হৃদয় ও আরিফ তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে হৃদয় তার হাতে থাকা ধানকাটা কাঁচি দিয়ে আরিফকে জবাই করে হত্যা করেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে আসলে হৃদয় ও বাবুল পালানোর চেষ্টা করেন। তবে স্থানীয় লোকজন তাদেরকে আটক করতে সক্ষম হন। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আরিফের গলাকাটা লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য তার লাশ মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, পূর্বশত্রুতার জেরে হৃদয় আরিফকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততা না থাকায় বাবুলকে ছেড়ে দেওয়া হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের জানানো হয়েছে। তারা আসলে হৃদয়ের বিরুদ্ধে মামলা করা হতে পারে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS