Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

‘দাবি পরিশোধের কারণেই ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স শীর্ষে’

‘দাবি পরিশোধের কারণেই ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স শীর্ষে’

ন্যাশনাল লাইফ কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজিম উদ্দিন বলেছেন, গ্রাহকের দাবী সময়মত পরিশোধের কারণেই ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি আজ শীর্ষ স্থানে অবস্থান করছে। কোম্পানিটি ২০২০ সালে ৮শ কোটি টাকা, ২০২১ সাল ৮৭৪ কোটি টাকা বীমা দাবী পরিশোধ করেছে। এছাড়া ২০২২ সালে ৯৫০ কোটি পরিশোধ করবেন বলে জানান তিনি।

শনিবার দুপুরে কুমিল্লা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের বৃহত্তর কুমিল্লা এরিয়ার উদ্যোগে ‘সাফল্যের দেশীয় এবং আন্তর্জাতিক স্বীকৃতি উৎসব ও ব্যবসা পরিকল্পনা সভা’য় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একমাত্র ন্যাশনাল লাইফ সরকারের বেধে দেয়া নীতিমালা থেকে ১শত ১২ টাকা কম খরচ করেছে। কোম্পানিটি ২০২০ সালে ১২শ কোটি টাকা, ২০২১ সালে ১৪শ কোটি টাকা ব্যবসা করেছে। ২২ সালে তা বেড়ে ১৭শ কোটি টাকায় দাঁড়াবে।

তিনি বলেন, বাংলাদেশে ৮১ টা বীমা কোম্পানির মধ্যে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। শুধু দেশে নয় দক্ষিণ এশিয়ার মধ্যেও শ্রেষ্ঠ ন্যাশনাল লাইফ কোম্পানি। কোম্পানিটি যে অবস্থায় আছে, তা চলতে থাকলে আগামী ১০ বছরে স্বর্ণ দিয়ে মোড়ানো যাবে।

কোম্পানির গৌরিপুর এরিয়ার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কোম্পানির এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. আবুল কাশেম, চাঁদপুর এরিয়ার ভাইস প্রেসিডেন্ট মতিউর রহমান, নোয়াখালী এরিয়ার ইভিপি শাখাওয়াত হোসেন, ইভিপি সাহাবুদ্দিন, দেবিদ্বার ও বি-বাড়িয়া এরিয়ার ভাইস প্রেসিডেন্ট মফিজুল ইসলাম এবং লাকসাম এরিয়ার ভাইস প্রেসিডেন্ট খোরশেদ আলম।

বীমা পেশায় অবদানের স্বীকৃতি হিসেবে বীমা খাতে সাউথ এশিয়ার শ্রেষ্ঠ সিইও এওয়ার্ড-২০২১, সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স এওয়ার্ড ২০২১, আইসিএসবি ন্যাশনাল এওয়ার্ড ২০২০, দেশীয় আরটিভি বীমা এওয়ার্ড ২০২১ শ্রেষ্ঠ জীবন বীমা কোম্পানি, আরটিভি বীমা এওয়ার্ড ২০২১ শ্রেষ্ঠ সিইও এবং ৩য় ইমার্জিং এশিয়া ইনস্যুরেন্স এওয়ার্ড ২০২১ অর্জন করায় এনএলআই কোম্পানি বৃহত্তর কুমিল্লা এরিয়ার পক্ষে আনুষ্ঠানিক ভাবে স্বীকৃতি উৎসব পালন করা হয় এবং কর্মকর্তাগণ অভিনন্দন জানায়।

অনুষ্ঠানে বিভিন্ন গ্রাহকদের মাঝে বীমা দাবীর ১৫ লক্ষ ৪১ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS