Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সড়কে ত্রিমুখী সংঘর্ষে ডাক্তারসহ ৯ জন নিহত

সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের 
ফাইল ছবি

গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে ডাক্তারসহ ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। মৃত্যুর সংখ্যা আরও বাড়‌তে পা‌রে।

নিহতরা হলেন, প্রাইভেটকারে থাকা ঢাকার বারডেম হাসপাতালের অ্যানেস্থেসিয়ার ডাক্তার ও গোপালগঞ্জ শহরের উদয়ন রোডের প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব সাহা (৫১), তার স্ত্রী শিবানী সাহা (৪২) ও তাদের ছেলে ঢাকার আহসানউল্যাহ বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী স্বপ্নীল সাহা (১৯)। প্রাইভেটকারের চালক ঢাকার দোয়ারী এলাকার আজিজুল (৪৫), মোটর—বাইকের আরোহী কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের জিন্দার মোল্লার ছেলে অনিক মোল্লা (২১) ও খায়েরহাট গ্রামের ইয়ার আলীর মেয়ে অনিফা (২০), বাসযাত্রী বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদোয়ানী গ্রামের আব্দুর রশিদ খানের ছেলে আলতাফ হোসেন খান (৫৫) এবং মহাসড়কের পাশে ধান—মাড়াইরত দক্ষিণ ফুকরা গ্রামের ফিরোজ মোল্লা (৫০) ও তার স্ত্রী রুমা বেগম (৪০)।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজিব পরিবহন, একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ৭ জন নিহত হন। আহত হন আরও অনেকে। হাসপাতালে আরও দু্ই জনের মৃত্যু হয়েছে।

ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS