• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ প্রাণ গেল দুইজনের 

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২২, ১৫:৫০
সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র সহ প্রাণ গেল দুই জনের
ফাইল ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এ সময় শাহদাত হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীসহ অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার শাহানগাছা ও সকাল ১০টার দিকে মহিষামুড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করীম আরটিভি নিউজকে জানিয়েছেন, সকালে ব্যাটারিচালিত অটোভ্যানযোগে দুই ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে আসছিলেন। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর পৌঁছালে অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নাঈম ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় শাহদাত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপর দিকে সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম বলেন, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপভ্যানটি সদর উপজের শাহানগাছা ব্রিজের ওপর পৌঁছালে একটি যাত্রীবাহী ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মদনের মৃত্যু হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
X
Fresh