Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

'যাত্রীদের চেতনানাশক ওষুধ খাইয়ে লুটপাটই তাদের পেশা'

'যাত্রীদের চেতনানাশক ওষুধ খাইয়ে লুটপাটই তাদের পেশা'
'যাত্রীদের চেতনানাশক ওষুধ খাইয়ে লুটপাটই তাদের পেশা'

টাঙ্গাইলে মলম পার্টি চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে র‍্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা। শুক্রবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাস টার্মিনালের নিরালা সুপার বাস সার্ভিস কাউন্টার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের তাদের কাছ থেকে ৭ হাজার টাকা, ৫টি স্মার্টফোন, ৫টি সিম কার্ড ও ২টি বিস্কুটের প্যাকেট জব্দ করা হয়।

আটককৃত হলেন-মধুপুর উপজেলার বেকারকোনা গ্রামের আব্দুর রাজ্জাক (৫০), নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের ছানোয়ার হোসেন (৫৩) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বানিয়ানির চর উত্তর পশ্চিম এলাকার মাসুদুল হক ওরফে আপেল (৪৫)।

টাঙ্গাইল র‍্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান জানান, তারা দীর্ঘদিন ধরে গণপরিবহনে অসহায় যাত্রীদের কৌশলে চেতনানাশক ওষুধ বিস্কুটে মিশিয়ে তা খাইয়ে সর্বস্ব লুট করে আসছিল। সকালে গোপন সংবাদ ভিত্তিতে টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই তিন সদস্যকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS