Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

নারীসহ ৪ জনকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি সদস্য

নারীসহ ৪ জনকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি সদস্য
ফাইল ছবি

লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে মৎস্য ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমন ও তার পরিবারের ৩ সদস্যকে বেধড়ক পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেনের বিরুদ্ধে।

স্থানীয়রা গুরুতর আহত সুমন ও তার স্ত্রী শান্তা ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। অপর আহত মন্তাজ উদ্দিন ও আমেনা বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (১৩ মে) সকালে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এর আগে বৃহস্পতিবার সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ফারুক হোসেন ইছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই এলাকার বাসিন্দা মৃত আব্দুল মান্নানের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল ইসলাম সুমন আরটিভি নিউজকে জানিয়েছেন, দীর্ঘ দিন থেকে ইউপি সদস্য ফারুক হোসেন সঙ্গে সিঙ্গার গ্যাংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

গতকাল বৃহস্পতিবার সকালে ফারুক মেম্বারের নেতৃত্বে ফরহাদ, আরমানসহ ৬ থেকে ৭ জন মৎস্য চাষি সুমনের বসতঘর জোরপূর্বক দখল করতে যান। এ সময় ওই মৎস্য চাষি বাধা দিলে তাকে ও তার পরিবারের ৩ সদস্যকে বেধড়ক মারধর করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ইউপি সদস্য ফারুক হোসেন দাবি করেন, তিনি ঘটনাস্থলে ছিলেন না। তার ভাই-বোনদের সঙ্গে সুমনের কথা-কাটাকাটি হয়েছে। এখন তাকে ফাঁসানোর চেষ্টা করছে।

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানান, একটি অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS