Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২২, ২০:৪৯
আপডেট : ১২ মে ২০২২, ২১:৪১

সয়াবিন তেল মজুত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা 

সয়াবিন তেল মজুদ রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা 
সয়াবিন তেল মজুদ

লক্ষ্মীপুরে পৌর শহরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার গোপন সংবাদের ভিত্তিতে সয়াবিন তেল মজুত রাখার দায়ে চার ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস শহরের ভক্তের গলিতে অভিযান পরিচালনা করেন। এ সময় সয়াবিন তেল মজুদ রাখায় নুর আলম স্টোর, রুপা স্টোর ও রাজ্জাক স্টোর খান স্টোরসহ ৪টি দোকানকে মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে এই চার ব্যবসায়ীর কাছে সংরক্ষিত তেল জনগণের কাছে ন্যায্যমূল্যে বিক্রি করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস বলেন, লক্ষ্মীপুর পৌরশহরে বিপুল পরিমাণে সয়াবিন তেল মজুত রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ ব্যবসায়ীর ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, নির্ধারিত মূল্যের বাহিরে তেল বিক্রি ও মজুত না করার নির্দেশসহ কেউ যাতে তেল মজুত করে কৃত্রিম সঙ্কট সৃষ্টি না করতে পারে এবং বেশি দামে তেল বিক্রি না করতে পারে সেজন্য আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মাহমুদুর রহমান, জেলা কৃষি বিপনন অধিদপ্তরের মার্কেটিং অফিসার মনির হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS