Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, ভেতরে পাওয়া গেল ফেনসিডিল

বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্স খাদে, ভেতর পাওয়া গেল ফেনসিডিল

মাদক পাচারের সময় কুমিল্লা চান্দিনা উপজেলার কেরণখাল এলাকায় বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে স্বেচ্ছাসেবী একটি সংগঠনের অ্যাম্বুলেন্স খাদে পড়ে যায়। এ সময় অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) সকালে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১১ মে) বিকেলে ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গাড়ির চালক ও ফেনসিডিল বহনকারীরা পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (১১ মে) বিকেল ৪টার থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে যায়। কিন্তু অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পায়নি। এ সময় অ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টুন দেখেন তারা। এর মধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভেতরে ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ এ ফোন করেন। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল বলেন, বুধবার (১১ মে) বিকেলে সংবাদ আসে দুর্ঘটনা কবলিত একটি অ্যাম্বুলেন্সে ফেনসিডিলের কয়েকটি কার্টন পাওয়া গেছে। এ সংবাদ পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৬০৯ ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিস্থিতি বুঝতে পেরে অভিযুক্তরা পালিয়ে গেছে। তবে অ্যাম্বুলেন্স থেকে কিছু কাগজপত্র পেয়েছি। পরিচয় শনাক্ত করে চালক ও বহনকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS