• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্বেচ্ছাসেবক দলের ৯ নেতাকর্মী কারাগারে

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ১৫:৫৫
স্বেচ্ছাসেবক দলের ৯ নেতাকর্মী কারাগারে
স্বেচ্ছাসেবক দলের ৯ নেতাকর্মী কারাগারে

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্ববায়ক হজরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলসহ ৯ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে চাঁদপুর জেলা আদালত।

মঙ্গলবার (১০ মে) আদালতে হাজিরা দিতে এলে জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমানের আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। পরে তাদের চাঁদপুর জেলা কারাগারে পাঠানো হয়।

কারাগারে প্রেরণ করা অন্য আসামিরা হলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি ও ইয়াসিন।

গত ৯ মার্চ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল করে। মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেক দলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ বাদী হয়ে ৮৯ জনকে আসামি করে মামলা দায়ের করে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. রণজিৎ রায় চৌধুরী এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামাল উদ্দিন ও অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

এদিকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতাদের জামিন নামঞ্জুরের খবর পেয়ে চাঁদপুর আদালত চত্বরে বিএনপির দলীয় নেতাকর্মীরা জড়ো হন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
চাঁদপুরে ৬ লাখ টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা
X
Fresh