Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

জমি নিয়ে বিরোধ, খুন হলেন সিএনজিচালক

জমি নিয়ে বিরোধ, খুন হলেন সিএনজিচালক
টাঙ্গাইলের নাগরপুর

জমি নিয়ে বিরোধের জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে প্রতিপক্ষের হামালায় এক যুবক খুন হয়েছে। সোমবার (৯ মে) উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামে এ ঘটনাটি ঘটে ।

নিহত মো. সুমন মিয়া (২৭) কাজীবাড়ী গ্রামের মোতালেব মিয়ার ছেলে । এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতরা হলেন, একই গ্রামে মো. আব্দুর রশিদ (৫৭) ও সুজন মিয়া (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামের রশিদের সঙ্গে সৎ ভাই আতোয়ারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। সোমবার সকালে রশিদের নাতি মারুফ হোসেন (১৩) স্কুলে যাওয়া জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় আগে থেকে রাস্তায় ছিলেন আতোয়ার হোসেন (৫০)। এক পর্যায়ে আতোয়ার মারুফকে জোর করে তুলে নিয়ে তার বসতবাড়ি ঘরে আটক রাখে। মারুফের আটকের খবর পেয়ে সিএনজি চালক সুমন ও দাদা রশিদ আতোয়ারের বাড়িতে যায়। আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে লাঠি ও ফালা দিয়ে আঘাত করে। এ সময় রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী দুই জনকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS