Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২২, ১৮:৩২
আপডেট : ০৯ মে ২০২২, ১৯:৩৪

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
ফাইল ছবি

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (৯ মে) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার স্বপ্ননীল পার্ক সংলগ্ন জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ইলেকট্রিশিয়ান ও উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় এলাকার মুজিবুর রহমান ছেলে সুলতান মাহমুদ (৩৫) ও মিটার টেস্টিং সুপারভাইজার এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের মোনাকষা এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মো. আলী হাসান (২৪)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৩টার দিকে লোকাল ট্রেন ধলেশ্বরী সরিষাবাড়ী থেকে টাঙ্গাইলের ভূঞাপুর যাচ্ছিল। এদিকে কাজ শেষে মোটরসাইকেল অফিসে ফিরছিলেন ওই দুজন। সরিষাবাড়ী পৌরসভার স্বপ্ননীল পার্ক সংলগ্ন জামতলা রেলক্রসিংয়ে আসা মাত্রই দ্রুতগামী ট্রেনের সঙ্গে তাদের ধাক্কা লাগে। দুজনই ছিটকে পড়ে মাথায় আঘাত পান। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা নুসরাত জাহান সন্ধী বলেন, তাদের বিকেল ৩টা ৫০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। মাথায় আঘাতজনিত কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয় এবং হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে সরিষাবাড়ী রেলওয়ে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মুজিবুল হক বলেন, ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। এ সংক্রান্ত ফাঁড়িতে একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS