Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫
ফাইল ছবি

মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকাগামী সেলফি পরিবহন ও জননী পরিবহনের সংঘর্ষে ১ জন নিহত ও বাসের প্রায় ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

রোববার (৮ মে) বিকেলে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর পৌনে ২টায় উপজেলার মুলজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহতদের মধ্যে ৫ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তির নাম মো. বাদশা মিয়া (৪০)। তিনি ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচ্ছনতাকর্মী। তবে তার গ্রামের বাড়ির ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শরিফুল ইসলাম বলেন, আজ রোববার দুপুরে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে যাত্রী বোঝাই করে সেলফি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে চুয়াডাঙ্গাগামী জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে পাটুরিয়া ঘাটের দিকে যাচ্ছিল। এ সময় বেলা পৌনে ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মুলজান এলাকায় যাত্রীবাহী বাস দুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, এ ঘটনায় বাস দুটি সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। তবে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়। এ সময় প্রায় ১৫ জন আহত হন। নিহত ও আহতরা সেলফি পরিবহনের বাসের যাত্রী। আহতদের মধ্যে ১৫ জনকে জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ৫ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS