Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

গোলাম কিবরিয়া, স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ০৮ মে ২০২২, ১৪:৫৮
আপডেট : ০৮ মে ২০২২, ১৫:৪১

কুসিকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চাই : রিটার্নিং কর্মকর্তা

কুসিকে, সুষ্ঠু, নির্বাচন, উপহার, দিতে, চাই, রিটার্নিং, কর্মকর্তা,
ফাইল ছবি

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেছেন, সবার সহযোগিতায় কুমিল্লাবাসীকে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দেওয়ার চেষ্টা করব।

রোববার (৮ মে) বেলা ১১টায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে কুসিক নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

শাহেদুন্নবী চৌধুরী বলেন, নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা কিছু প্রার্থীকে শোকজ করেছি। প্রায় ৪ লক্ষাধিক টাকার মতো জরিমানা করেছি। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা প্রচারণা শুরু করতে পারবে। এর পূর্বে মিছিল, শোডাউন ও যেকোনো প্রকার প্রচারণা থেকে প্রার্থীদের বিরত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, ইভিএম ভোট প্রয়োগে যাতে ভোটারদের অসুবিধা না হয় সে জন্য আমরা খুব সম্ভবত ১৩ জুন একটি মক ভোটিংয়ের আয়োজন করব। ওইদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট দেওয়ার পদ্ধতি বিষয়ে ধারণা নিতে পারবে।

এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম, সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মজিবুর রহমান, সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান, সহকারী রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ, আঞ্চলিক কর্মকর্তা দুলাল তালুকদার ও সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ রায়হান আরেফিন বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS