Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ভাইবোনসহ নিহত ৭

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ভাইবোনসহ ৭ জন নিহত এবং ৩০ জন আহত হয়েছেন। শনিবার (৭ মে) হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন নাটোর সদরের পাইকের দোল গ্রামের শাহজাহান আলীর ছেলে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী কাওসার আহমেদ (২০) ও তার ছোট বোন সাদিয়া খাতুন (১৫)।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানিয়েছেন, সিয়াম পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ন্যাশনাল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে সাতজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, উপজেলার মহিষভাঙা এলাকার বনপাড়া-হাটিকুমড়ুল সড়কে বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিয়াম পরিবহনের একটি বাস ঢাকা থেকে রাজশাহী যাচ্ছিল। পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বিপরীতমুখী ন্যাশনাল এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই সাতজন নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের গাজী অটোরাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS