Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলে নিহত

ট্রাকের, ধাক্কায়, মোটরসাইকেল, আরোহী, মা, ছেলে, নিহত,
ছবি: আরটিভি

কুষ্টিয়ার শহরতলীর বটতৈলে ড্রামট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছে। এ ছাড়া মোটরসাইকেল আরোহী আরেক ছেলে আহত হয়েছে।

শুক্রবার (৬ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট গ্রামের নাজমুলের স্ত্রী অঞ্জনা খাতুন ও বড় ছেলে ইফতিয়াজ। ইফতিয়াজ কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র। গুরুতর আহত হয় অঞ্জনা খাতুনের শিশুপুত্র ইফাদ। সে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, হতাহতরা কবুরহাট থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় বটতৈল মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ড্রামট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ইমতিয়াজের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে মা অঞ্জনা খাতুনেরও মৃত্যু হয়। অঞ্জনা খাতুনের শিশুপুত্র গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জানান, চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS