Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

টেকনাফ (কক্সবাজার)

আরটিভি নিউজ

  ০৬ মে ২০২২, ১১:৫৫
আপডেট : ০৬ মে ২০২২, ১২:০২

শালমান শাহ গ্রুপের প্রধানসহ ৩ দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত শিবিরে অভিযান চালিয়ে শালমান শাহ গ্রুপের প্রধানসহ তিন দুর্ধর্ষ ডাকাতকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৫ মে) রাতে এ খবর জানিয়েছে এপিবিএন-১৬।

গ্রেপ্তাররা হলেন, ইউপি দক্ষিণ লেদা এলাকার সোনা মিয়ার ছেলে শহিদুল ইসলাম প্রকাশ শালমান শাহ (২০), শিবিরের দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ শফি (১৯) ও করিমুল্লাহর ছেলে কাছিম প্রকাশ ফড়িঙ্গা (২০)।

এপিবিএন-১৬-এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, নয়াপাড়ায় এফ/৬-ব্লকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিত্তিতে এপিবিএন পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় সালমান শাহ, শফি ও ফড়িঙ্গাকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র (এলজি) ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এসপি তারিক জানান, সালমান শাহ একটি ডাকাত গ্রুপের প্রধান ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অপহরণ, দস্যুতা, অস্ত্র, মাদক, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া, শফি ও ফড়িঙ্গা ডাকাত এবং অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। তাদের বিরুদ্ধেও টেকনাফ মডেল থানার মামলা রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS