Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

নেত্রকোণায় ভয়াবহ সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

নেত্রকোণার কেন্দুয়ায় ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার (৫ মে) দুপুরে কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মনজাত গ্রামের (৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচন) বিজয়ী প্রার্থী আব্দুল আউয়াল ও পরাজিত প্রার্থী সেলিম মিয়ার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

কেন্দুয়া থানার এস আই আব্দুল আউয়াল ও স্থানীয়রা জানান, গত ইউপি নির্বাচন থেকে কান্দিউড়া ইউনিয়ন পরিষদের দুই মেম্বার প্রার্থী ব্রহ্মনজাত গ্রামের কেনু মিয়ার ছেলে (বিজয়ী মেম্বার) আব্দুল আওয়াল এবং শাহজাহান মিয়ার ছেলে (পরাজিত) সেলিম মিয়ার সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছে। এই বিরোধের জেরে বৃহস্পতিবার দুপুরে আব্দুল আওয়াল ও সেলিম মিয়ার গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় পরাজিত প্রার্থী সেলিম মিয়া ( ৪০), আবু তাহের (৫৫), রাসেল (৩০),মাহবুব(৩০), গোলাম রব্বানী(৩০), সুলতান মিয়া (৫০), শাহজাহান মিয়া (৫৫), আজিজুর রহমান (৪৫), নাজিম উদ্দিন মেম্বার (৬০), রতন মিয়া (৪৫), জফরপুর গ্রামের জসিম উদ্দিন (৫২), ফেরদৌস মিয়া(৪৫), হাবিবুর রহমান হবি (৬৫) এবং বেজগাতি গ্রামের নূরুল হককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS