Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

গাইবান্ধায় তিনদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

গাইবান্ধায় তিনদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

গাইবান্ধায় গত তিনদিনে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারি গ্রামের আঞ্জু মিয়ার ছেলে আহসান হাবীব (২২) এবং একই উপজেলার খোলাহাটি ছয়ঘড়িয়া গ্রামের আহসান আলীর ছেলে লাবণ্য মিয়া (১৫)। বৃহস্পতিবার (৫ মে)বিকেলে গাইবান্ধা সদর থানার ওসি মো. মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আহসান হাবীব মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিলেন। তিনি গাইবান্ধা-দারিয়াপুর সড়ক ধরে যাবার সময় দারিয়াপুর বাজারের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন সন্ধ্যায় লাবণ্য মোটরসাইকেল যোগে বাড়ি থেকে সুন্দরগঞ্জে নানার বাড়িতে যাচ্ছিলেন। তিনি গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক ধরে যাবার পথে কাবিলেরবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ও অটোরিকশাটি দুমরে-মুচরে যায়। লাবণ্য সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এদিকে আজ বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ঢোলভাঙ্গা সাকোয়া সেতু এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী অরিন ট্রাভেলস নামে (ঢাকা-মেট্রো-ব-১৪৭১৮৯) একটি বাস অন্য একটি অটোরিকশাকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাস ও অটোরিকশার ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। কয়েকজন মাত্র আহত হয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে কেউ ভর্তি নেই।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS