• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুরে দু’পক্ষের মারামারিতে বৃদ্ধ নিহত, যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি : আরটিভি নিউজ

  ০৫ মে ২০২২, ১৮:২১
লক্ষ্মীপুরে দু’পক্ষের মারামারিতে বৃদ্ধ নিহত, যুবক আটক

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে চাঁন মিয়া নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুর ১টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জের হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সুজন নামের এক যুবককে আটক করে থানায় নিয়ে আসে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত চাঁন মিয়া স্থানীয় মৃত কালামিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের ভূঁইয়া মার্কেটে স্থানীয় বাপ্পি ও পার্শ্ববর্তী জামিরতলী গ্রামের ফরিদের মধ্যে তুচ্ছ (তুই বলে সম্বোধন করায়) ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বাপ্পির পক্ষ নিয়ে ফরিদের সঙ্গে বিতণ্ডা লিপ্ত হয় তার (ফরিদের) বন্ধু ইমরান।

তখন বাপ্পি ও তার সঙ্গে থাকা কয়েকজন যুবক ইমরানকে মারধর করে। পরে ইমরান বাড়িতে এসে তার মামাদের ঘটনাটি বললে তারা বাপ্পিকে মুঠোফোনে ডেকে আনেন। এ সময় আবারো ইমরানকে মারধর করতে গেলে তার বৃদ্ধ নানা চাঁন মিয়া বাধা দেয়। এতে হামলায় (কিল ঘুষি ও লাথি) ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুজন নামের একজনকে আটক করে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ একজনকে আটক করেছে, অন্য জড়িতদের গ্রেপ্তার ও পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
বরাদ্দের আগেই প্রতীক দিয়ে ফেসবুকে প্রচারণা, দুই প্রার্থীকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
X
Fresh