• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
  ২১ জুন ২০১৭, ০৯:৩৩

খুলনা মহানগরীর দৌলতপুরের দেয়ানা এলাকায় বিএল কলেজ ছাত্রদল নেতা আবদুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লাকে (২৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত দেয়ানা পূর্বপাড়া হাসপাতাল মোড়ে এ ঘটনা ঘটে। শিবলু ওই এলাকায় বাবু মোল্লার পুত্র ও খুলনা সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লার ভাতিজা।

পুলিশ সূত্রে জানা যায়, দেয়ানা হাসপাতাল মোড়ে আড্ডা দিচ্ছিল শিবলু। এ সময় হঠাৎ তাকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, নিহত শিবলু মোল্লার নামে থানায় ৫ থেকে ৬টি মামলা রয়েছে। সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গেও তার জড়িত থাকার অভিযোগ রয়েছে। স্থানীয় আমির হোসেনের ছেলেরাসহ কয়েকজন মিলে তাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, শিবলুকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। এ খুনের সঠিক ও নিরপেক্ষ তদন্ত এবং প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে।

শিবলুর চাচা ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লা জানান, স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে কুপিয়ে জখম করে। এরপর রক্তাক্ত অবস্থায় শিবলুকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই সে মারা যায়। শিবলু তার পিতা বাবু মোল্লার ব্যবসা প্রতিষ্ঠান দেখাশুনা করতো। সে কোনো রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিল না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh