• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন প্রকৌশলী বর

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২২, ১৭:৪৭
হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন প্রকৌশলী বর
ইমরান হোসেন

দিনাজপুরের বিরামপুরে হেলিকপ্টারে করে বিয়ে করতে এলেন বর। হঠাৎ সেই আকাশে হেলিকপ্টার। সময় তখন দুপুর ১টা। বিরামপুর সরকারি কলেজ মাঠে উৎসুক জনতার ভিড়। হঠাৎ আকাশ থেকে শব্দ করে হেলিকপ্টার নিয়ে মাঠে নামলেন বর। মাথায় লম্বা মুকুট, শরীরে শেরওয়ানি পরে বীরবেশে হেলিকপ্টার থেকে চার যাত্রী নিয়ে নামেন তিনি। করোনাভাইরাসের কারণে স্বল্পপরিসরে বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, বরের নাম ইমরান হোসেন। রাজশাহী পঠিয়া উপজেলার ইসমাঈল হোসেনের ছেলে। পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত। কনে বেশে ইফফাত জাহান বিরামপুর উপজেলার শিমলতলী এলাকার মিজানুর রহমানের মেয়ে।

মেয়ের বাবা মিজানুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, করোনাভাইরাসের প্রকোপ দিন দিন বাড়ছে। এর মধ্যে সরকার বেশ কিছু বিধিনিষেধ আরোপ করেছেন। সে কারণেই সামাজিক দূরত্ব বজায় রেখে অল্প পরিসরে বিয়ের আয়োজন করা হয়েছে। বিকেল ৪টার মধ্যেই তারা আবারও হেলিকপ্টারে করে চলে গেছেন।

হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে আসার বিষয়ে জানতে চাইলে পাত্র ইমরান হোসেন আরটিভি নিউজকে বলেন, তার জীবনে ইচ্ছে ছিলো হেলিকপ্টারে করে বিয়ে করবেন। তাছাড়াও দেশের করোনাভাইরাসের পরিস্থিতি মোটেও ভালো না। দিন দিন সংক্রমণ বাড়ছে। ফলে অনেকটা শখ এবং দায়িত্ববোধ থেকে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছি।

বিরামপুর থানার পুলিশের পরির্দশক (এসআই) আবু হানিফ আরটিভি নিউজকে জানিয়েছেন, দুপুরের দিকে হেলিকপ্টার যোগে বিরামপুর সরকারি কলেজ মাঠে বিয়ে করতে আসেন এক প্রকৌশলী। আমরা থানা পুলিশের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছি। যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
প্রতীক্ষিত সুখবর দিলো আবহাওয়া অফিস
নড়াইলে পানের বরজ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
X
Fresh