Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৮:৫৯
আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ১৯:১৯

ভাঙ্গুড়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে বৃদ্ধার দোকান দফায় দফায় ভাঙচুর, লুটপাট

ভাঙ্গুড়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে বৃদ্ধার দোকান দফায় দফায় ভাঙচুর, লুটপাট

পাবনা ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে এক বৃদ্ধার দোকান, ঘর দফায় দফায় ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার ভাঙচুরের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গত সোমবার (২৪ জানুয়ারি) রাতে বিষয়টি লিখিত আকারে ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করলে গতকাল মঙ্গলবার রাতে আবারও ভাঙচুর করে অভিযুক্তরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে উপজেলার অষ্টমনিষা মাছবাজার-সংলগ্ন মো. হাবিবুর রহমানের বসতবাড়িতে ১৪৪ ধারা জারিকৃত জমিতে আইন ভঙ্গ করে প্রতিপক্ষ গ্রুপের লোকেরা হঠাৎ নালিশি দাগের বেস কয়েকটি গাছ কেটে ফেলে এবং হামলা চালিয়ে ইটের ওয়ালের তৈরি একটি দোকান ঘর ভাঙচুর করে আনুমানিক ৫০ হাজার টাকার জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। বিবাদীরা সব সময় প্রকাশ্যে ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় পাঁচ জনকে আসামি করা হয়েছে।

বিবাদীরা হলেন- মো. ওয়ারেজ আলী, মো. তারেক হোসেন, মো. জাকের আলী, মো. জহুরুল ইসলাম ও শ্রী নরেশ সূত্রধর। এর মধ্যে অভিযুক্ত তারেক হোসেন হাতুড়ি দিয়ে দোকানের ওয়াল ভাঙচুর করছে, যা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে।

ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS