• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সরকারি রাস্তা বন্ধ করে দিল এক প্রভাবশালী

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৭:৩৩
সরকারি রাস্তা বন্ধ করে দিলো এক প্রভাবশালী

গাজীপুর মহানগরীর কাশিমপুর বাগবাড়ী এলাকায় সরকারি অর্থে বরাদ্দকৃত জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় এক প্রভাবশালীর বিরুদ্ধে।

এ বিষয়ে ওমর ফারুক নামে এক ব্যক্তি বাদী হয়ে কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গাজীপুর মহানগরীর কাশিমপুর বাগবাড়ী এলাকার মৃত খোয়াজ আলীর ছেলে মো. রশিদুউজ্জামান নামের এক প্রভাবশালী ওই এলাকার ওমর ফারুকের বাড়ির পশ্চিম পাশে জনসাধারণের চলাচলের জন্য নির্মিত সরকারি রাস্তা জোরপূর্বকভাবে দখল করার চেষ্টা করে এবং রাস্তা দিয়ে জনসাধারণের চলাচলে বিভিন্ন সময় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। একপর্যায়ে বাউন্ডারি ওয়াল নির্মাণ করে রাস্তা বন্ধ করে দেওয়া হয়। এতে বিবাদী ওমর ফারুকের পরিবারসহ এলাকাবাসীর চলাচলে সমস্যার সৃষ্টি হয়।

এ ব্যাপারে অভিযুক্ত মো. রশিদুউজ্জামানের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবে খোদা বলেন, এ বিষয়ে আদালতে মামলা চলমান আছে এবং বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের জন্য ওয়ার্ড কাউন্সিলরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ দবির উদ্দিন সরকার বলেন, এই রাস্তা ইউনিয়ন পরিষদ থাকা অবস্থায় সরকারি অর্থে নির্মাণ করা হয়। এখন এই রাস্তাটি সিটি করপোরেশনের আওতাধীন এবং এটি সরকারি রাস্তা। এই রাস্তা বন্ধ করার কারও এখতিয়ার নেই।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh