• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জবি প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম, সম্পাদক আরমান

জবি সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ০৯:২৪
জবি প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম, সম্পাদক আরমান
মোস্তাকিম ফারুকী-আরমান হাসান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন- আজকের পত্রিকার রিপোর্টার মোস্তাকিম ফারুকী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সংবাদের জবি প্রতিনিধি আরমান হাসান।

গতকাল সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু এ ফলাফল ঘোষণা করেন।

এ সময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডিনিউজের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীনসহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় উপস্থিত ছিলেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আস্থার নজরুল ইসলাম। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছে বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, আমার জেনে ভালো লাগছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের একটি সংগঠন, বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরে একঝাঁক তরুণদের সাংবাদিক সংগঠন বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করে যাচ্ছে। অবশ্যই তোমরা সমালোচনা করবা, তবে গঠনমূলক সমালোচনা হতে হবে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মুক্তবুদ্ধির চর্চার জন্য সবসময় সাপোর্ট দেওয়া হবে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
X
Fresh