Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২২, ২৩:৪৬
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ০৮:১৫

সংবাদকর্মীর নাম ভাঙ্গিয়ে প্রতারণায় আটক ২

সংবাদকর্মীর নাম ভাঙ্গিয়ে প্রতারণায় আটক ২
আটক ২

বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনের পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসানের নিকট থেকে একাধিকবার বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম।

এ সময় প্রতারণার কাজে ব্যবহ্নত ৯টি মোবাইল সেট, বিকাশ সিমকার্ড ও নগদ ২ লাখ ১৪ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর মহল্লার আনোয়ার হোসেন ভূইয়ার ছেলে আবু শামীম ওরফে শাহারিয়ার আনোয়ার ফিরোজ (৪৭) ও মালশাপাড়া মহল্লার কামরুল হাসানের ছেলে জুবায়ের হাসান (৩২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত ৭ জানুয়ারী থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসানের কাছে কখনো দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ, দেশ টেলিভিশনের ইলিয়াজ আহম্মেদ, দৈনিক কালের কণ্ঠের আলহাজ্ব রেজা নূর পরিচয় দিয়ে ধর্মসভা, মসজিদ, মাদরাসার উন্নয়নল্পে আর্থিক সহায়তা চান ফিরোজ ও জুবায়ের।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS