Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ২০:২০
আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ২০:৩৮

সেই নারী ভাইস চেয়ারম্যানকে আ.লীগ থেকে অব্যাহতি

সেই নারী ভাইস চেয়ারম্যানকে আ.লীগ থেকে অব্যাহতি

দল থেকে অব্যাহতি দেওয়া হলো বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে প্রশ্নফাঁস চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় রুপার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয় বলে উল্লেখ করা হয়।

মাহবুবা নাসরিন রুপা বগুড়া জেলা ও দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তিনি উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ভুঁইপুর গ্রামের মৃত আতাউর রহমানের মেয়ে।

দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, কমিটির প্রাথমিক সদস্য পদে রুপার নাম ছিল, কিন্তু চূড়ান্ত কমিটিতে তার কোনো সদস্য পদ নেই। অপরাধ যেই করুক না কেন দল কোনো দায়িত্ব নেবে না।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান গণমাধ্যমকে বলেন, মাহবুবা জেলা আওয়ামী লীগ এবং দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিল। রোববার তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ভর্তি পরীক্ষা ও সরকারি চাকরির নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শুক্রবার দুপচাঁচিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরিন রুপাকে গ্রেপ্তার করা হয়।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS