• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ক্ষেতলালে বাস-পিকআপ সংঘর্ষ, আরও একজনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১৫:২৫
ক্ষেতলালে বাস-পিকআপ সংঘর্ষ, আরও একজনের মৃত্যু
ছবি: আরটিভি নিউজ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় বাস ও পিকআপের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত পিকআপ চালকের সহকারীরও মৃত্যু হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে একই দিন সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার জয়পুরহাট-মোকামতলা সড়কে শালবন নামক স্থানে এ ঘটনা ঘটে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল দুজনে।

নিহতরা হলেন, পিকআপের চালক মাসুদ রানা (৩৬), তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাসিন্দা এবং পিকআপের সহকারী মনোরঞ্জন (৩৮), তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দুর্লভপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, আজ শনিবার সকালে হিলি থেকে যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে রওনা দেয়। এদিকে জয়পুরহাট থেকে মাছ বিক্রি করে একটি পিকআপ বগুড়ার দিকে আসছিল। পথিমধ্যে ক্ষেতলাল উপজেলার শালবন এলাকায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সহকারী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎিসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, শনিবার সকালে শালবন এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ চালক নিহত হন। গুরুতর আহত অবস্থায় চালকের সহকারীকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনিও মারা যান।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাওয়াই নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু
লালমনিরহাটে হিটস্ট্রোকে পত্রিকা বিক্রেতার মৃত্যু 
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
X
Fresh