Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

পিকআপ-মাইক্রোবাসের সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিহত, আহত ৪

পিকআপ-মাইক্রোবাসের সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিহত, আহত ৪

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকায় পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে খোকা মিয়া (৪০) নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ৪ জন।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার শাষপুর শহীদ মিনার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত খোকা মিয়া (৪০) শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের চাঁদপাশা গ্রামের বিলপাড় এলাকার মৃত সুন্দর আলীর ছেলে। তিনি পেশায় একজন সবজি ব্যবসায়ী। দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুর ২টার দিকে একটি পিকআপ ভ্যান নরসিংদী সদর থেকে শিবপুর উপজেলার কুন্দারপাড়া যাচ্ছিল। পিকআপটি ঢাকা-সিলেট মহাসড়কের শাষপুর শহীদ মিনার এলাকায় পৌছঁলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানে থাকা সবজি ব্যবসায়ী খোকা মিয়া মারা যান। এই ঘটনায় আহত হন আরো ৪ জন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে খোকা মিয়ার লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও মাইক্রোবাসকে আটক করা হয়েছে। দুইটি গাড়ির চালক পলাতক রয়েছে। এই ঘটনায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS