Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ০৯:৩৭
আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ০৯:৪৬

গাজীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগকর্মী হত্যার অভিযোগ

গাজীপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগকর্মী হত্যার অভিযোগ
গাজীপুরের শ্রীপুর উপজেলা (ফাইল ছবি)

গাজীপুর শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে ডেকে নিয়ে ছাত্রলীগকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে। পুলিশ এলাকার একটি পুকুর থেকে গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত ১০টার দিকে নয়ন শেখ (২৮) নামে ছাত্রলীগকর্মীর মরদেহ উদ্ধার করেছে। নিহত নয়ন কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত আবদুলের ছেলে এবং কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী।

কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী খাইরুল ইসলাম মীরের (৩৫) নেতৃত্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। খাইরুল কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে।

নিহত নয়নের বড়ভাই রতন মিয়া জানান, বিকেলে কাওরাইদ কে এন উচ্চবিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে অন্য ছেলেদের বাকবিতণ্ডা হয়। পরে ছেলেরা নয়নের কাছে নালিশ জানায়। নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছুক্ষণ পর নয়নের কাছে ছেলেকে শাসনের কারণ জানতে চান খাইরুল। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয়। এ সময় নয়নের মাথা ফেটে যায়। খবর পেয়ে রতন মিয়া সেখানে এসে নয়নকে না পেয়ে খুঁজতে থাকেন। এরপর রাত ১০টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার আগে খাইরুল অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পি/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS