Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
discover

পাশাপাশি ঘরে মিললো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ

পাশাপাশি ঘরে মিললো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার টোকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কাপাসিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার ঘোষেরকান্দি এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) ও তার স্ত্রী পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের নূরুল ইসলামের মেয়ে নূর নাহার (২৮)।

রুবেলের মা আকলিমা আরটিভি নিউজকে জানিয়েছেন, ১২ বছর আগে নুর নাহারের সঙ্গে রুবেলের বিয়ে হওয়ার পর থেকেই পারিবারিক কলহ লেগেই থাকতো। গত বুধবার (১২ জানুয়ারি) রাতে এক সঙ্গে রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে বাড়ির সবাই। সকালে নূর নাহার ছেলেকে মক্তবে নিয়ে যায়। এরপর সকালে পাশাপাশি দুই কক্ষে তাদের দু’জনের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম আরটিভি নিউজকে জানিয়েছেন, রুবেল রাতেই গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। অপরদিকে নূর নাহার ছেলেকে মক্তব দিয়ে ফিরে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় দুই পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দুটি হস্তান্তর করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS