Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

টিকা নিতে দেয়াল টপকে শিক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ

টিকা নিতে দেয়াল টপকে শিক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ
দেয়াল টপকে শিক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার টঙ্গিবাড়ী বাজার এলাকার মেরিন টেকনোলজি কারিগরি প্রশিক্ষণকেন্দ্রের দেয়াল টপকে টিকা নেওয়ার জন্য শিক্ষার্থীরা কেন্দ্রে প্রবেশ করেছে। এ সময় হুড়োহুড়ির কারণে কমপক্ষে ১০ শিক্ষার্থী জ্ঞান হারায়। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মেরিন টেকনোলজি কারিগরি প্রশিক্ষণকেন্দ্রে বৃহস্পতিবার তিনটি উচ্চবিদ্যালয় ও একটি মহিলা মাদরাসার ৩ হাজার ১০০ শিক্ষার্থীকে টিকা দেওয়ার ঘোষণা করা হয়েছিল। পূর্বঘোষণা অনুযায়ী টিকা দেওয়ার জন্য সকাল ৯টা থেকে কেন্দ্রে ভিড় করে কয়েক হাজার শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। এ সময় শিক্ষার্থীদের প্রচণ্ড চাপের কারণে কমপক্ষে ১০ জন শিক্ষার্থী জ্ঞান হারায়।

এদিকে দেয়াল টপকে শিক্ষার্থীদের টিকাকেন্দ্রে প্রবেশ করতে দেখা গেছে। ছাত্রদের পাশাপাশি ছাত্রীরাও দেয়াল টপকে টিকা নেওয়ার জন্য কেন্দ্রে প্রবেশ করে।

রিয়াদ হোসেন নামে এক শিক্ষার্থী আরটিভি নিউজকে বলেন, সকাল ৯টায় টিকাকেন্দ্রে টিকা দিতে এসেছি। এসেই দেখি কমপক্ষে ৩ থেকে ৪ হাজার শিক্ষার্থী টিকা নেওয়ার জন্য এখানে জড়ো হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত লাইনে দাঁড়িয়ে এখনও কেন্দ্রে প্রবেশ করতে পারিনি।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রণয় মান্না বলেন, আজকে চারটি প্রতিষ্ঠানের ৩ হাজার ১০০ জন শিক্ষার্থীকে টিকা দেওয়ার কথা রয়েছে। প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের একটি নির্দিষ্ট সময়ে টিকাকেন্দ্রে আসতে বলা হয়েছিল। কিন্তু শিক্ষার্থীরা সকাল ৯টার দিকে একসঙ্গে চলে আসায় জট লেগে যায়। আমরা প্রথমে ১০টি বুথের মাধ্যমে টিকা দেওয়া শুরু করলেও পরে শিক্ষার্থীদের হুড়োহুড়ি দেখে ১৫টি বুথ প্রতিস্থাপন করে টিকা দেই। টিকা দেওয়ার জন্য এসি রুমের প্রয়োজন হয়। তাই টঙ্গিবাড়ী উপজেলার অন্য কোনো প্রতিষ্ঠানে এসি রুম না থাকায় এখানেই টিকা দিতে বাধ্য হচ্ছি।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS