Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

‘বেশি লোক আসলে কী করুম’

‘বেশি লোক আসলে কী করুম’

নারায়ণগঞ্জে নির্বাচনী ‘শোডাউন’ করেছেন সিটি নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তার সমর্থনে পথসভা শেষে হাজার হাজার নেতাকর্মী-সমর্থক নিয়ে একটি বড় মিছিল হয়।

তবে আচরণবিধি অনুযায়ী, সিটি নির্বাচনে পথসভা ও ঘরোয়া সভা ছাড়া কোনও প্রার্থী জনসভা ও শোভাযাত্রা করতে পারেন না। সিটি করপোরেশন নির্বাচন আচরণ বিধিমালার ৭ ধারায় বলা হয়েছে, ‘কোনও প্রার্থী বা তাহার পক্ষে কোনও রাজনৈতিক দল, অন্য কোনও ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান (ক) পথসভা ও ঘরোয়া সভা ব্যতীত কোনও জনসভা বা শোভাযাত্রা করিতে পারিবেন না।’

আজ দুপুর পৌনে ১২টার দিকে শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে থেকে বড় মিছিল নিয়ে তৈমুর আলমের ‘শোডাউন’ শুরু হয়।

নেতাকর্মী-সমর্থকেরা ঢাকঢোল ও হাতি প্রতীক নিয়ে মিছিলে অংশ নেন। তৈমুর আলম একটি ছাদখোলা গাড়িতে দাঁড়িয়ে রাস্তার দুই পাশের উপস্থিত জনতাসহ বাসাবাড়ির বারান্দায় দাঁড়ানো লোকজনের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

খানপুর থেকে শুরু হয়ে মিছিলটি মেট্রো হল মোড়, চাষাড়া, বঙ্গবন্ধু রোড হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বেলা দেড়টায় মিছিলটি আবার মেট্রো হল মোড়ে গিয়ে শেষ হয়।

মিছিলের পর তৈমুর আলম খন্দকার গণমাধ্যমকে বলেন, ‘এটা মিছিল না, শোভাযাত্রা করেছি। বেশি লোক আসলে কী করুম?’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কোনও মিছিলের দাওয়াত দিই নাই। পথসভার দাওয়াত দিছি। তবে লোক বেশি হয়ে গেছে। আমরা মিছিল করি নাই। শোভাযাত্রা করেছি।’

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS