Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

কর্মীরা পলাতক থেকেই প্রচারণায় অংশ নিচ্ছে : তৈমূর

কর্মীরা পলাতক থেকেই প্রচারণায় অংশ নিচ্ছে : তৈমূর
নির্বাচনী প্রচারনায় তৈমূর। ছবি : প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, পুলিশ নৌকার পক্ষের কোনো লোকজনকে গ্রেপ্তার করেনি, তাদের বাড়িতে যায়নি। আমার সিদ্ধিরগঞ্জের প্রধান সমন্বয়ককে গ্রেপ্তার করেছে।

বুধবার (১২ জানুয়ারি) সকালে শহরের খানপুর এলাকায় নির্বাচনি পথসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তার অভিযোগের প্রেক্ষিতে সেলিনা হায়াৎ আইভী ‘কৌশল’ বলায় তৈমূর বলেন, আমার লোকজনের বাড়ি বাড়ি পুলিশ যাচ্ছে। এটা দিনের আলোর মতো পরিষ্কার। তারপরেও যদি তিনি বলেন, আমার লোকজনকে হয়রানি করা হচ্ছে না, সেটা আপনারাই বিবেচনা করে দেখবেন।

তৈমূর বলেন, যারা নারায়ণগঞ্জের সচেতন মানুষ। যারা শহরকে নিয়ে ভাবেন। এই আঠারো বছরের ক্ষোভ থেকে যারা অবসান চান, তারা সবাই আন্তরিকভাবেই এই নির্বাচনে অংশগ্রহণ করছেন। আমি আশা করব, এই নির্বাচন কমিশন জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে কাজ করার জন্য প্রশাসনকে নির্দেশ দেবেন। নির্বাচনে যেন লেভেলপ্লেয়িং ফিল্ড থাকে। জনগণ যেন ভোট দিতে পারে এবং কোনো ইঞ্জিনিয়ারিং যেন না হয় সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করি।

তিনি আরও বলেন, জনগণ দল-মত নির্বিশেষে আমার এই প্রচারণায় অংশগ্রহণ করছে। পুলিশ প্রশাসন আমাদের নেতাকর্মীদের ধড়-পাকড় করছে। তারা ইতোমধ্যে অনেককেই গ্রেপ্তার করেছে। অনেকে বাড়ি থেকে পলাতক অবস্থায় আছে। কর্মীরা পলাতক থেকেই আমার প্রচারণায় অংশ নিচ্ছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS