Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ১২:৩৮
আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১২:৫৫
discover

স্ত্রীকে সারপ্রাইজ দিতেই হেলিকপ্টারে বাড়িতে এলেন সৌদিপ্রবাসী

স্ত্রীকে সারপ্রাইজ দিতেই হেলিকপ্টারে বাড়িতে এলেন সৌদিপ্রবাসী
সৌদিপ্রবাসী ও তার পরিবারের সদস্যরা

সৌদিপ্রবাসী সুজন ইব্রাহিম তার স্ত্রীকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চড়ে গ্রামের বাড়িতে এলেন। প্রিয়তমা স্ত্রীকে বিবাহবার্ষিকীতে সারপ্রাইজ দিতেই এমন আয়োজন করেন তিনি।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ছিল সুজন ইব্রাহিম ও সাবেকুন্নাহারের বিবাহবার্ষিকী। স্ত্রীকে আগেই বলে রেখেছিলেন, এ দিনটিতে তার জন্য রয়েছে একটি চমক। সেই চমক দেখাতে পঞ্চম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন তিনি। দুপুর ১২টার দিকে তাদের বহন করা হেলিকপ্টারটি করিমগঞ্জ সদরের হেলিপ্যাডে অবতরণ করে।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে সুজন ইব্রাহিম সপরিবারে সৌদি আরবে থাকেন। সেখানে তিনি সফল ব্যবসায়ী। স্ত্রী মোছা. সাবেকুন্নাহারের বাড়িও একই উপজেলার নানশ্রী গ্রামে।

জানা গেছে, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী সুজনের এ আয়োজনের কথা আগেই জানতেন। তাই সকাল থেকেই তারা হেলিপ্যাডে ছিলেন। সুজন-সাবেকুন্নাহার দম্পতিকে ফুলেল সংবর্ধনা দেন তারা। শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা করে তাদেরকে বাড়িতে নিয়ে আসা হয়। এ দৃশ্য দেখতে রাস্তার দুপাশে শত শত মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

সৌদি আরবে সুজন ইব্রাহিমের টাইম কোম্পানি লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান তিনি। করোনার সময় অনেক বাংলাদেশি প্রবাসীর চাকরি চলে গেলে তাদের চাকরির ব্যবস্থাসহ নানাভাবে সহযোগিতা করেন সুজন।

এ বিষয়ে সুজন ইব্রাহিম বলেন, মূলত এলাকাবাসীর সঙ্গে দেখা-সাক্ষাতের জন্য বাড়ি ফিরেছি। সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপনের বিষয়টিও মাথায় ছিল। আত্মীয়-স্বজন ও এলাকাবাসীকে নিমন্ত্রণ করা হয়েছে। সবাই মিলেমিশে একটু আনন্দ করব।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS