Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে যুব মহিলা লীগ নেত্রী কারাগারে
আফরোজা আক্তার ঝুমুর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাজুখান এলাকায় প্রতিবেশী এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার দায়ে যুব মহিলা লীগের এক নেত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (১০ জানুয়ারি) বিকেলে তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত নেত্রী উপজেলার মাজুখান গ্রামের সেলিম হোসেনের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুর (৩২)।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বাড়ির সীমানাপ্রাচীর নিয়ে কালিয়াকৈর উপজেলার মাজুখান গ্রামের আবদুল মান্নান নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠে। ওই ঘটনায় নিহতের ছেলে ফারুক হোসেন গত রোববার রাতে আট জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ওই মামলার আসামিরা হলেন, মাজুখান গ্রামের বাসিন্দা ও মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সেলিম হোসেন, তার স্ত্রী উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক আফরোজা আক্তার ওরফে ঝুমুর, সেলিমের পিতা আবদুল মজিদ, সেলিম হোসেনের ছেলে মো. অনিক, প্রতিবেশী মাসুদ মিয়া, অয়ন হোসেন, সলিমন ও রেখা বেগম।

ওইদিনই পুলিশ অভিযান চালিয়ে যুব মহিলা লীগের নেত্রীকে গ্রেপ্তার করে। গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, আফরোজা আক্তার ঝুমুরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ওই মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ ঘটনায় পর থেকে এলাকাবাসী অভিযুক্তদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন করছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS