Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২২, ০৯:১৯
আপডেট : ১১ জানুয়ারি ২০২২, ০৯:৩০

কোচিং সেন্টারের ছাদে স্কুলছাত্রীর মরদেহ

কোচিং সেন্টারের ছাদে স্কুলছাত্রীর মরদেহ
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে একটি ভবনের ছাদ থেকে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এরশাদনগর ৩ নম্বর ব্লকের ওই ভবনের নিচতলায় কোচিং করতে যায় রহিমা আক্তার নামের ওই কিশোরী। ওই বাড়ির ছাদ থেকে গতকাল সোমবার (১০ জানুয়ারি) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) রাজিব হোসেন বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, রহিমার বাড়ি বরিশাল জেলার হিজলা থানার চড়দিবুয়া গ্রামে। পরিবারের সঙ্গে সে টঙ্গীর এরশাদনগর ৩ নম্বর ব্লকে ভাড়া বাসায় থাকে। সে পড়ত স্থানীয় টি ডি এইচ সরকারি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে।

এসআই জানান, সোমবার দুপুরে কোচিং করতে ওই ভবনে যায় রহিমা। ক্লাস চলাকালে কোনো এক সময় সে ভবনের ছাদে উঠে। বিকেলের দিকে ছাদ থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা ভবনের লোকজনকে তা জানায়। ততক্ষণে ছড়িয়ে পড়ে পোড়া গন্ধ। ভবনের লোকজন ছাদে গিয়ে রহিমাকে এগারো হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে থাকতে দেখে। পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে মরদেহ উদ্ধার করে।

এসআই আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হবে।

এমআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS