• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিনহা হত্যা মামলায় ১৩ আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষ

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ২৩:২৪
সিনহা হত্যা মামলায় ১৩ আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষ
মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় আসামিদের দেওয়া বক্তব্যের ওপর টানা চার দিনের যুক্তিতর্কের দ্বিতীয় দিনে ৭ আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। ১৫ আসামির মধ্যে ১৩ আসামির যুক্তিতর্ক উপস্থাপন শেষ হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে এ যুক্তিতর্ক উপস্থাপন করা হয়।

বাদীপক্ষের আইনজীবী সৈয়দ রেজাউর রহমান বলেন, সাক্ষীদের সাক্ষ্যের ওপর ভিত্তি করে সন্দেহের ঊর্ধ্বে থেকে অভিযোগ প্রমাণ করতে সক্ষম হয়ে আদালতের কাছে আইন অনুযায়ী ন্যায়বিচার প্রার্থনা করেছি। আসামিপক্ষের বক্তব্যের আলোকে আগামীকাল থেকে বাদীপক্ষের বক্তব্য গ্রহণ করা হবে।

এজলাস থেকে বেরিয়ে আসামিপক্ষের আইনজীবী রানা দাশ গুপ্ত জানান, যুক্তিতর্ক শেষ হওয়ার পর মামলার রায়ের জন্য অপেক্ষায় থাকবেন তারা।

চার দিনের এই যুক্তিতর্ক চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। যুক্তিতর্ক উপলক্ষে সকালে কড়া নিরাপত্তায় সাবেক ওসি প্রদীপসহ ১৫ আসামিকে আদালতে হাজির করা হয়।

প্রসঙ্গত, গত ২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া চেকপোস্টে পুলিশের গুলিতে খুন হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে কুকি-চিনের সদস্য নিহত
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা, সর্বশক্তি দিয়ে লড়বেন নেতানিয়াহু
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
X
Fresh