Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

নির্বাচনে জিতেও পালিয়ে বেড়াচ্ছেন ইউপি সদস্য

নির্বাচনে জিতেও পালিয়ে বেড়াচ্ছেন ইউপি সদস্য
মো. বেলাল হোসেন

নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের তৃতীয় মেয়াদে নির্বাচিত ইউপি সদস্য মো. বেলাল হোসেন। পরাজিত মেম্বার প্রার্থী রজব আলীর হুমকিতে বেলাল বাড়িছাড়া বলে অভিযোগ উঠেছে।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ জানুয়ারি মোরগ প্রতীক নিয়ে ৪৯৭ ভোট পেয়ে বিজয়ী হন বেলাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রজব আলী ফুটবল প্রতীকে পেয়েছেন ৪৯৪ ভোট। এ ছাড়া আবুল হোসেন তালা প্রতীকে ৪১৫ ভোট, আব্দুর রহিম ওরফে দুলাল টিউবওয়েল প্রতীকে পায় ৩৪৮ ভোট আর দুলাল হোসেনের আপেল প্রতীকে পেয়েছেন মাত্র ৩ ভোট।

এ ফল ঘোষণার কিছুক্ষণ পরেই বেলাল হোসেনের বাড়িতে প্রতিপক্ষ রজব আলীর সমর্থকরা হামলা চালায় বলে অভিযোগ করেছেন বিজয়ী মেম্বার বেলাল হোসেন। ওই ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন। ওই রাতেই তাকে বাড়ি ছাড়তে হয়। নির্বাচনের রাত থেকে প্রাণ ভয়ে পালিয়ে রয়েছেন তিনি। বাড়ি ফিরে আসতে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপের দাবি জানান তিনি।

রজব আলী আরটিভি নিউজকে জানিয়েছেন, বেলাল হোসেন ভোটে দায়িত্বরত কর্মকর্তাদের ম্যানেজ করে ফল পাল্টিয়ে তার পক্ষে ঘোষণা করেন। তাকে কেউ কোনো হুমকি দেয়নি। তার অপরাধ ঢাকতে এসব নাটক সাজিয়েছেন বলে দাবি করেন তিনি।

এ ঘটনায় গুরুদাসপুর থানার ওসি আরটিভি নিউজকে বলেন, এ ধরনের কোনো অভিযোগ তিনি পাননি। তবে ওই ভোটের পর পরই কিছুটা অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছিল। পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে বলেও জানান তিনি।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS