Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রাজশাহী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৯:০৩
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১৯:২৩

৭ বছরের শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

৭ বছরের শিশুকে ‘ধর্ষণচেষ্টা’
ফাইল ছবি

রাজশাহীতে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। মহানগরীর ভাটাপাড়া মতির মোড় রেললাইন বস্তি এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে তাকে ধরে রোববার (৯ জানুয়ারি) গভীর রাতে রাজপাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। তার বিরুদ্ধে রাতেই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই শিশুর মা।

বস্তিতে ধর্ষণের চেষ্টার ঘটনায় গুরুতর অসুস্থ ওই শিশুকে এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ধর্ষণচেষ্টার অভিযোগে আটক কবিরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ।

রাজশাহী মহানগরীর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘটনাটি তার বাড়ির পাশের বস্তিতেই ঘটেছে। কবির হোসেন নামের ৬৫ বছরের ওই বৃদ্ধ আগে রডমিস্ত্রির কাজ করতেন। তার স্ত্রী-সন্তান ও নাতি-নাতনি সবাই রয়েছেন।

তিনি বলেন, শনিবার (৮ জানুয়ারি) কবির হোসেন বস্তিতে থাকা সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই শিশু ভয়ে বাকরুদ্ধ হয়ে পড়ে। রোববার রাতে হঠাৎ করেই সে আরও অসুস্থ হয়ে যায়। তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ায় ওই শিশুটি প্রথমে কাউকে এই বিষয়টি জানায়নি। পরে সে বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলে। এরপর লোকজন জড়ো হয়ে রোববার রাতে কবিরের বাড়ি ঘেরাও করে।

নুরুজ্জামান টুকু আরও বলেন, রোববার দিনগত রাত ১২টার দিকে কবিরকে ধরা হলেও তিনি কৌশলে পালিয়ে যান। রাতেই তাকে আবার অন্য জায়গা থেকে ধরে আনেন স্থানীয় এলাকাবাসী এবং পুলিশের হতে তুলে দেন।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, ওই শিশুর বাবা পেশায় একজন রিকশাচালক এবং মা বাসা-বাড়িতে কাজ করেন। শিশুটিকে একা পেয়ে ওই বৃদ্ধ তার ওপর যৌন নিপীড়ন চালিয়েছে।

এ ঘটনায় তার মা বাদী হয়ে রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে ওই মামলায় তাকে দুপুরের মধ্যেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান রাজপাড়া থানার পুলিশ কর্মকর্তা।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS