Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

গোপন বৈঠকের সময় জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা

রাজশাহী নগরীর সাহেববাজার মনিচত্বর মোড়ের একটি রেস্তোরাঁয় খাবার খাওয়ার ছলে গোপনে রাষ্ট্রদ্রোহ বৈঠক করার সময় ১৫ জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- হাফেজ আ. আজিজ (৩৭), রবিউল ইসলাম (২৯), হাফেজ মো. রবিউল ইসলাম (৪৪), হাফেজ মো. খলিলুর ইসলাম (৩১), মো. রবিউল ইসলাম (৪০), হাফেজ খিজির আহমেদ (৩৬), মো. কুদ্দুসুর রহমান (৪৫), শফিকুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (৪৬), মো. আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ মো. দেলোয়ার হোসেন (৫৫), মো. আবদুল আজিজ (৩৬) ও বাকি বিল্লাহ বায়েজিদ (৪৫)। তারা সকলেই বর্তমানে রাজশাহীর বাসিন্দা বলে জানিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, রোববার (৯ জানুয়ারি) রাতে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে খবর পাই প্রায় ১৫ থেকে ২০ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী নগরীর মাজেদা নামক একটি হোটেলে খাবার খাওয়ার ছলে বসে সরকার ও রাষ্ট্রদ্রোহী গোপন মিটিং করছেন। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, তাদেরকে গ্রেপ্তারের সময় জামায়াত-শিবিরের বিভিন্ন কাগজপত্র ও জিহাদি বই পাওয়া গেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS