Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
discover

সাবেক মেয়রকে কুপিয়ে বাসায় ডাকাতি 

সাবেক মেয়রকে কুপিয়ে বাসায় ডাকাতি 
বাসায় ডাকাতির পর ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ। ছবি : প্রতিনিধি

নরসিংদীতে ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল পাইকসা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সাবেক মেয়র শরীফুলকে কুপিয়ে জখম করে ডাকাত দল।

মেয়রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ সোমবার (১০ জানুয়ারি) ভোর ৫ থেকে ৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে। ডাকাতরা নগদ ১ লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাতাড়ি কোপে সাবেক মেয়র শরীফুল হক মারাত্মকভাবে আহত হন। পরে আহতাবস্থায় প্রতিবেশীরা তাকে দ্রুত ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিকে এ ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, র‌্যাব-১১ ও পলাশ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পলাশ থানার ওসি মো. ইলিয়াস আরটিভি নিউজকে জানান, একটি দল ঘরের জানালার গ্রিল কেটে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গিয়ে সাবেক পৌর মেয়র আহত হয়। ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্তসহ গ্রেপ্তার করা সম্ভব হবে।

জিএম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS