Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮
discover

আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তৈমূর সমর্থকদের

আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তৈমূর সমর্থকদের
আইভী-তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমূর আলম খন্দকারের লোকজন। তৈমূরের প্রধান নির্বাচনী এজেন্ট এ টি এম কামাল গতকাল শনিবার এই অভিযোগ করেন। তবে তিনি কোথাও লিখিত কোনো অভিযোগ জমা দেননি।

তৈমূর আলম খন্দকারকে ওসমান পরিবারের প্রার্থী বলে বক্তব্য দেওয়ায় গতকাল রাতে আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তোলা হয়। এর আগে গত শুক্রবার সকালে নারায়ণগঞ্জের বন্দরে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী ও বিএনপির চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা তৈমূর আলম খন্দকারের নির্বাচনী প্রচারণায় অংশ নেন জাপা দলীয় চার ইউপি চেয়ারম্যান।

তৈমূরের প্রচারণায় জাপার ইউপি চেয়ারম্যানদের অংশ নেওয়ার বিষয়ে গতকাল সকালে নারায়ণগঞ্জ বন্দরে গণসংযোগকালে আইভী বলেন, তৈমূর গডফাদার শামীম ওসমানের প্রার্থী। আইভীর ওই বক্তব্যের জবাবে তৈমূর বলেন, তিনি শামীম ওসমানের পায়ে হাঁটেন না। নিজের জনশক্তি নিয়ে নিজের পায়ে হাঁটেন।

এসব নিয়ে তৈমূরের প্রধান নির্বাচনী এজেন্ট এ টি এম কামাল বলেন, আইভী যেভাবে তৈমূর আলমকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন, এটা স্পষ্ট আচরণবিধি লঙ্ঘন। আচরণবিধিতে স্পষ্ট উল্লেখ করা আছে, কোনো প্রার্থীকে নিয়ে ব্যক্তিগতভাবে বা চরিত্র হনন করে কোনো বক্তব্য দেওয়া যাবে না। আইভী এটা লঙ্ঘন করেছেন। নির্বাচন কমিশনের উচিত, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা। তিনি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেবেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS