Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

শামীম ওসমানের বিরুদ্ধে নৌকার বিপক্ষে অবস্থান নিশ্চিত হলে ব্যবস্থা

শামীম ওসমানের বিরুদ্ধে নৌকার বিপক্ষে অবস্থান নিশ্চিত হলে ব্যবস্থা
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, কোনও ব্যক্তিই আমাদের বিশেষত এই রাজনীতির শৃঙ্খলার ঊর্ধ্বে নন এবং কোনও অবস্থায়ই অপরিহার্যও নন। নৌকার প্রার্থীর বিপক্ষে অবস্থান নিশ্চিত হওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নিচে সিনামন রেস্টুরেন্টে এক মতবিনিময় সভায় শামীম ওসমানের বিষয়ে দলের অবস্থান প্রসঙ্গে তিনি একথা বলেন। মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে এ সভার আয়োজন করা হয়।

আব্দুর রহমান বলেন, যার কথা বলা হচ্ছে (শামীম ওসমান) তিনি একটা দলের আদর্শ-নীতি-শৃঙ্খলা-নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ লালন করেই এতবড় নেতা হয়েছেন। উনি যদি আজ সেগুলো প্রতিপালন না করেন এবং তিনি যদি এই দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেন, আমাদের কাছে যেসব খবর আসছে, আমরা সেগুলোর তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। তথ্য-উপাত্ত সংগ্রহ করে যখন বিষয়টি নিশ্চিত হবে যে উনি আমাদের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তখন তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা ছাড়া আমাদের কাছে বিকল্প কোনো কিছু থাকবে না।

তিনি বলেন, জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান নাকি তৈমূর আলম খন্দকারের (মেয়র প্রার্থী) পক্ষে অবস্থান নিয়েছেন এবং কাজ করছেন। আমরা কেন্দ্রীয়ভাবে তাদের সঙ্গে যোগাযোগ করছি। জাতীয় পার্টি যদি জাতীয় রাজনীতির প্রেক্ষাপট বিবেচনা করে সিদ্ধান্ত না নেয় তাহলে তাদের বিষয়ে আমরা ভাববো।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS