Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২২, ১৪:১৯
আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ১৫:১২
discover

ছয়জনের লিফটে ১০ চিকিৎসক, আটকে ছিলেন ৪৫ মিনিট

ছয়জনের লিফটে ১০ চিকিৎসক, আটকে ছিলেন ৪৫ মিনিট
ফাইল ছবি

চট্টগ্রামের জিইসি মোড়স্থ হোটেল মেরিডিয়ানের লিফটে ৪৫ মিনিট পর্যন্ত আটকা পড়েছিলেন ১০ জন চিকিৎসক। যদিও পরবর্তীতে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করেছে।

গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) রাত ৮টা ৫০ মিনিটের দিকে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনের লিফটে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাত ৮টা ৫০ মিনিটের দিকে খুলশীর ইউএসটিসি মেডিকেল হাসপাতালের দশ ইন্টার্ন চিকিৎসক বিএমএ অফিসে ওঠার জন্য জন্য লিফটে ওঠেন। কিন্তু লিফটের ধারণক্ষমতা ছিল মাত্র ৬ জনের। এতে ১০ জন ওঠার সঙ্গে সঙ্গে লিফটি নিচে নেমে যায়। পরে চিকিৎসকদের মধ্যেই কেউ একজন ৯৯৯ এ সাহায্য চায়। পরবর্তীতে চন্দনপুরা ফায়ার স্টেশনের একদল কর্মী এসে তাদের উদ্ধার করতে সক্ষম হয়। আটকে থাকা চিকিৎসকরা হলেন- রিজভী, সিয়াম, তাশুন্দী, নকীব, রিয়াদ, ফাহিম, জিয়া, দৌহিদ, ওমর ও শুভ।

চন্দনপুরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ৮টা ৫০ মিনিটে লিফট আটকে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরবর্তীতে দ্রুত সময়ের মধ্যে লিফটের দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বলেন, কিছুক্ষণের মধ্যেই ফায়ার কর্মীরা এসে লিফটটি ভেঙে আটকে পড়া সবাইকে উদ্ধার করতে সক্ষম হয়। তবে কোনো চিকিৎসকেরই সমস্যা বা কোনো ক্ষতি হয়নি। সবাই সুস্থ আছেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS