Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২২, ১৮:৪৯
আপডেট : ০৭ জানুয়ারি ২০২২, ১৮:৫৮
discover

দলীয় প্রতীক ঘোষণার পর নৌকা সমর্থকদের ওপর হামলা, আহত ৭

দলীয় প্রতীক ঘোষণার পর নৌকা সমর্থকদের ওপর হামলা, আহত ৭

দলীয় মনোনয়ন ঘোষণার পরপরই কুমিল্লার বুড়িচংয়ে নৌকা সমর্থকদের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে প্যানেল চেয়ারম্যানসহ সাতজন আহত হয়েছে, ভাঙচুর করা হয়েছে অন্তত ২ টি মোটরসাইকেল।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুর দুইটায় কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

শুক্রবার বাদ জুমা, মসজিদ থেকে বের হওয়ার পরপরই নৌকার সমর্থকের ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।

এ সময় প্যানেল চেয়ারম্যান সুলতান আহমদ মুন্সিসহ আরও সাতজনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জাকির হোসেন জাহের অভিযোগ করে বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে অন্তত ৫০ জনের একটি দল তার সমর্থকদের ওপর হামলা চালায়।

আহতরা বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

অভিযুক্ত কামাল হোসেন জানান, নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন জাহের নৌকা প্রতীক পাওয়ার পর মিছিল নিয়ে তার বাড়িঘরে হামলা চালায়। এ সময় তিনি মসজিদে ছিলেন। মসজিদ থেকে আসার পর বিষয়টি জানতে পেরে তার লোকজন একত্রিত হলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে তার দুইজন সমর্থক গুরুতর আহত হয়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দলীয় প্রতীক পাওয়া না পাওয়ার বিষয় নিয়ে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS