• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে বজ্রাঘাতে নিহত ৫

আরটিভি অনলাইন রিপোর্ট, মানিকগঞ্জ

  ২৮ মে ২০১৭, ২০:২৬

মানিকগঞ্জের সিংগাইরে এবং সাটুরিয়ায় বজ্রাঘাতে ২ স্কুল ছাত্র ও শ্রমিকসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ জন। রোববার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিংগাইর উপজেলার বায়রা কাটাখালী গ্রামের আব্দুল বারেক (৪৫), একই গ্রামের তাহের আলম (৪৬) ও আসলাম হোসেন (৫০) এবং সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামের নিতাই সরকার (১৫) ও জয়ন্ত সরকার (১৩)।

সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইমাম আরটিভি অনলাইনকে বলেন, বায়রা কাটাখালী গ্রামের কৃষক আসলাম হোসেনের বাড়িতে ধানকাটার কাজ করছিল এলাকার কয়েকজন কৃষক। বৃষ্টির সময় তারা ক্ষেতের পাশে ধানের গোলায় অবস্থান নিয়েছিলেন। বেলা দেড়টার দিকে হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলে কৃষি শ্রমিক আব্দুল বারেক ও তাহের আলী এবং হাসপাতালে নেয়ার পর কৃষক আসলাম হোসেনের মৃত্যু হয়।

আহতদের মানিকগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বজলু, ইদ্রিস ও আমিরের অবস্থার অবনতি ঘটায় তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে, সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামে গরুর ঘাস কাটতে গেলে দুপুর সাড়ে ১২টায় বজ্রপাতে নিহত হয়ছ ৯ম শ্রেনীর ছাত্র নিতাই সরকার ও ৮ম শ্রেনীর ছাত্র জয়ন্ত সরকার।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh