Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:০৮
আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:১৫
discover

নির্বাচনী প্রচারণার অটোরিকশায় ট্রেনের ধাক্কা, নিহত ১

নির্বাচনী প্রচারণার অটোরিকশায় ট্রেনের ধাক্কা, নিহত ১
ফাইল ছবি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইউপি নির্বাচনে মেম্বারপ্রার্থীর অটোরিকশায় নির্বাচনী প্রচারণা করে ফেরার পথে ট্রেনের ধাক্কায় রফিকুল ইসলাম নামে এক অটোযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী বলেন, গেটম্যান না থাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, আগামী ২৬ ডিসেম্বর গৌরীপুর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (৭ ডিসেম্বর) ছিল প্রতীক বরাদ্দের দিন। এ উপলক্ষে সিদলা ইউনিয়নের পুনোরিয়া গ্রামের একটি ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. জামাল উদ্দিন ফুটবল প্রতীক পান। ওই প্রতীক নিয়ে কয়েকটি অটোরিকশায় করে সমর্থকরা এলাকায় যাচ্ছিলেন। পথে অটোরিকশাগুলো ব্যাপক যানজটে পড়ে আটকে যায়। এ সময় একটি অটোরিকশা রেললাইনে ওপর অবস্থান করলে জারিয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে ভেতরে থাকা ৬ যাত্রী গুরুতর আহত হন। একই সঙ্গে সিদলা ইউনিয়নের পুনোরিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে মো.রফিকুল ইসলাম (৪০) ঘটনাস্থলেই নিহত হন। অপরদিকে, মো. মোখলেছ (৩৫) নামে একজনের দুই পা বিচ্ছিন্ন হয় এবং আহত হন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনার শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার অখিল চন্দ্র ঘটনার জানান, ঘটনার পর স্থানীয়রা নেত্রকোনা-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS