Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
discover

সংরক্ষিত আসনে তৃতীয় লিঙ্গের প্রার্থী সবুজা মিয়া

সংরক্ষিত আসনে তৃতীয় লিঙ্গের প্রার্থী সবুজা মিয়া
সবুজা মিয়া

নেত্রকোনার কেন্দুয়ায় ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে প্রার্থী হয়েছেন সবুজা মিয়া ওরফে সবুজা (৪৯) নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক প্রার্থী।

তিনি ৫ ডিসেম্বর কেন্দুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে শিক্ষা অফিসার মো. ছানোয়ার হোসেনের হাতে মনোনয়নপত্র জমা দেন।

সবুজা গড়াডোবা ইউনিয়নের বাশাটি গ্রামের আবুল কালাম ও মরিয়ম দম্পতির সন্তান। তিনি গড়াডোবা ইউনিয়নের ৭,৮,৯ (সংরক্ষিত মহিলা) ওয়ার্ডে নির্বাচন করবেন।

সবুজ আরটিভি নিউজকে জানিয়েছেন, আমি তৃতীয় লিঙ্গের মানুষ। বিয়ে নেই, স্বামী নেই, সন্তান নেই। সাধারণ মানুষের

সেবা করতে নির্বাচন করছি। আমি গরিব মানুষের পাশে থাকতে চাই, সবার দোয়া চাই।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ছানোয়ার হোসেন জানান, রোববার গড়াডোবা ও গন্ডা ২টি ইউনিয়নের মনোনয়নপত্র জমা নেওয়ার দায়িত্ব পালন করেছি।

গড়াডোবা ইউনিয়নের চেয়ারম্যান পদে মজিবুর রহমান বাবলু ও বাংলাদেশ ইসলামিক আন্দোলনের প্রার্থী মো. জিয়া উদ্দিন ও সংরক্ষিত ৮জন এবং সাধারণ সদস্য পদে ২৭ জন মনোনয়ন দাখিল করেছেন। এদের মধ্যে সংরক্ষিত ৭,৮,৯ ওয়ার্ডে সবুজা মিয়া ওরফে সবুজা নামে একজন তৃতীয় লিঙ্গের প্রার্থী রয়েছেন।

অপরদিকে গন্ডা ইউনিয়নের চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেন। তারা হলেন, শহীদুল ইসলাম আকন্দ, সিরাজুল ইসলাম, আমিরুল ইসলাম রুবেল, মো. আঞ্জু মিয়া এবং বাংলাদেশ ইসলামিক আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা রায়হারুল ইসলাম।

এ ছাড়া সংরক্ষিত (মহিলা) ৬জন, সাধারণ সদস্য ১৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ৫ জানুয়ারী ২০২২ সালে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS