Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

স্টাফ রিপোর্টার (ফরিদপুর), আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ১৭:২৩
আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৭:৩৩
discover

পরীক্ষার খাতা আনতে গিয়ে না ফেরার দেশে কলেজশিক্ষক

পরীক্ষার খাতা আনতে গিয়ে না ফেরার দেশে কলেজশিক্ষক
কলেজ শিক্ষক

ফরিদপুরের মল্লিকপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসকসহ নিহত হয়েছে ২ জন। মাগুরাগামী দিগন্ত পরিবহন ও ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দু'জন চিকিৎসক। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। সোমবার (৬ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বোয়ালমারীর ডা. দিলীপ রায়, হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫) ও মাইক্রোবাসের চালক মনির হোসেন মঞ্জু (৪০)। তিনি বোয়ালমারী উপজেলার কলিমাঝি গ্রামের সালাম মোল্লার ছেলে।

দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. সমীর কুমার বালা। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. আবুল বাশার আরটিভি নিউজকে জানিয়েছেন, মাইক্রোবাসে কলেজের পরীক্ষার খাতা ঢাকায় আনার জন্য যাচ্ছিলেন। পথে ফরিদপুরের মল্লিকপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রভাষক ডা. সুব্রত কুমার দাস নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে মাইক্রোবাসচালক মনির হোসেন মঞ্জু মারা যান।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন ঘটনার সত্যতা আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS