• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫০
সাংবাদিক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
আরটিভির স্টাফ রিপোর্টার সুকান্ত সেন

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক সুকান্ত সেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।

প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে রোববার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় প্রেসক্লাব ভবনে স্মরণ সভার আয়োজন করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু আরটিভি নিউজকে জানিয়েছেন, সুকান্ত সেন একজন কঠোর পরিশ্রমী সাংবাদিক ছিলেন। তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার অকাল মৃত্যুতে একজন প্রথিতযশা গণমাধ্যমকর্মীকে আমরা হারিয়েছি। তার স্মরণ সভায় গণমাধ্যমকর্মীদের উপস্থিত থাকার জন্য তিনি আহ্বান জানান।

উল্লেখ্য, সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে ২০২০ সালের ৫ ডিসেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । তিনি বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি দৈনিক দেশবাংলা ও বাংলাদেশ সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

এছাড়াও তিনি নাট্য সংগঠন নাট্য নিকেতনের উপদেষ্টা, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক, উদীচীর নির্বাহী সদস্য, রোটারী ক্লাবের সদস্যসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh